জগন্নাথপুরে বসন্ত মেলার নামে অশ্লীল যাত্রা গান ও জুয়ার আসর ভেঙ্গে দিল প্রশাসন

জগন্নাথপুরে বসন্ত মেলার নামে অশ্লীল যাত্রা গান ও জুয়ার আসর ভেঙ্গে দিল প্রশাসন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরে কলকলিয়া ইউনিয়নের সাদিপুর গ্রামের উত্তরের মাঠে বসন্ত মেলার নামে অশ্লীল যাত্রা গান ও জুয়ার আসর ভেঙ্গে দিল প্রশাসন।
জগন্নাথপুরে বসন্ত মেলার নামে অশ্লীল যাত্রা গান ও জুয়ার আসর ভেঙ্গে দিল প্রশাসনজানা যায়, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী ও দক্ষিণ সুনামগঞ্জের থানার অফিসার ইনচার্জ ইখতিখার উদ্দিন চৌধুরী নেতৃত্বে সরজমিনে গিয়ে এলাকাবাসীর দাবিতে যৌথভাবে বসন্ত মেলার নামে অশ্লীল যাত্রা গান ও জুয়ার আসর ভেঙ্গে দেন।
গতকাল শুক্রবার সকাল মেলা বন্ধের জন্য বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রতিবাদ সভা ও মনববন্ধনের জন্য সকাল থেকে হাজার খানেক মানুষ জড়ো হতে থাকেন সাদিপুর গ্রামে। বাদ জুম্মা যাত্রা গান, মদ, জুয়া ও অসামাজিক কার্যকলাপের প্রতিরোধে এলাকাবাসী মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন। উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভায় কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাসিমের সভাপতিত্বে ইউপি সদস্য আব্দুল কাইয়ুমের পরিচালনায়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন সাদিপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বি সাবেক মেম্বার কুতুব উদ্দিন, মো. লুৎফুর রহমান,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক,আনিসুর রহমান তুতি প্রমুখ। প্রতিবাদ সভায় জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী মেলা ভেঙ্গে দিবেন বললে প্রতিবাদী জনতা শান্ত হয়। অবশেষে দুই থানার পুলিশ বিকালে মেলার নামে অশ্লীল যাত্রাগানের জন্য নির্মিত পেন্ডেল স্থায়ী ভাবে উচ্ছেদ করা হয়।
মেলার নামে জুয়া সহ অসামাজিক কার্যকলাপ বন্ধ করায় স্থানীয় লোকজন সহ জগন্নাথপুর বাসী পুলিশ প্রসাশনকে ধন্যবাদ জানায়।পাশাপাশি এলাকার শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে এখানে মেলার নামে অসামাজিকতা বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ায় দুই থানার পুলিশদের কৃতজ্ঞা জানান এলাকাবাসী।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment